Saturday, February 1, 2014

manfaat beras merah untuk kehamilan

manfaat beras merah untuk kehamilan এই সময়, ইন্দোনেশিয়ান মানুষ শুধু সাদা ভাত গ্রাস , তাই তারা চাল আরেক ধরনের চেষ্টা করতে না দেয় . সাদা ভাত ছাড়াও, বাদামী চাল মানব দেহের জন্য বিশাল বেনিফিট আছে যারা ​​কিছু সক্রিয়. পরীক্ষামূলক জীববিজ্ঞান বার্ষিক সম্মেলন ( 28 এপ্রিল 24) Anaheim ক্যালিফোর্নিয়া , হিসাবে দ্বারা পরিচালিত গবেষণা ইন . বাদামী চাল এবং milled চাল অর্ধেক : উচ্চ রক্তচাপ ও হার্ট অ্যাটাকের ঝুঁকি হয় কমে যায় যে ধান দুই ধরনের আছে বলছে . Riet থেকে এটি রোগ এবং অথেরোস্ক্লেরোসিস ( pengerasaan ধমনীতে ) এবং উচ্চ রক্ত ​​trkanan থেকে শরীর রক্ষা , উপকারী বাদামী চাল সাদা ভাত তুলনায় অনেক ভালো যে , উপসংহার হতে.

Saturo Eguchi এবং সহকর্মীদের নামে এক গবেষক গবেষণা তারা বাদামী চাল মধ্যে উপাদানের Antiontensin পদার্থ ২ কিছু বলা চালানো লক্ষনীয় যে বলেন . এই পদার্থ অথেরোস্ক্লেরোসিস এবং উচ্চ রক্তচাপ রোগ পরাস্ত করতে সক্ষম. ধান বাদামী চাল সাদা ভাত রূপান্তরিত হয় যখন স্তর অন্তর্গত Antiontensin পদার্থ সরে . জাপানি মানুষ ব্যবহার হিসাবে চাল ঐতিহ্যগত সরঞ্জাম ব্যবহার করা উচিত হয়রান যখন লেপ, সরে না তাই .

এমনকি বাদামী চাল সাদা ভাত চেয়ে অনেক ভালো একটি পুষ্টির কন্টেন্ট আছে. Antiontensin এছাড়া, বাদামী চাল ভিটামিন রয়েছে . সাদা ভাত শুধুমাত্র কম 1 টি গ্রাম রয়েছে , যখন এর বাটি বাদামী চাল , ফাইবার 3.5 গ্রাম রয়েছে.

Pengerasaan রক্ত ধমনী এবং উচ্চ রক্তচাপ, বাধা ছাড়াও লাল চাল ফলপ্রসূতা এছাড়াও মস্তিষ্কের বিকাশ এবং উন্নত রক্তে কলেস্টেরলের কমে যাবে . এটি বাচ্চাদের মধ্যে বেরিবেরি প্রতিরোধ করতে পারি যা Tamin ( ভিটামিন B1 ), উপস্থিত রয়েছে কারণ বাদামী চাল শিশুদের জন্য খুব ভাল. আসলে এটা এটা খুব বেশী লোহা রয়েছে , ঊর্ধ্বে বুকের দুধের আয়রন যুক্ত খাবার খাওয়া আর শরীরের চাহিদা পূরণের যথেষ্ট 6 মাস বয়সী শিশুদের সাহায্য করতে পারেন.

ভাল, যারা ​​অনেক - অনেক বাদামী চাল খাওয়া হয় ধমনীতে এবং উচ্চ রক্তচাপ রোগ শক্ত এড়াতে হয় চায়.

No comments:

Post a Comment